বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

প্রথম ছবিতেই নিশোর বাজিমাত

প্রথম ছবিতেই নিশোর বাজিমাত

স্বদেশ ডেস্ক:

ছোট পর্দার সুপারস্টার আফরান নিশো। নাটক ও ওয়েবে নিজের ম্যাজিক্যাল অভিনয়ে ব্যাপক ফ্যানবেজ তৈরি করতে সমর্থ হয়েছেন তিনি। এবার ঈদে তিনি এলেন বড় পর্দায়। আর নিজের প্রথম ছবি ‘সুড়ঙ্গ’- দিয়েই চমক দেখালেন এই ভার্সেটাইল অভিনেতা। রায়হান রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’Ñ মুক্তি পেয়েছে ঈদের দিন থেকে। গত তিনদিন ধরেই দর্শকদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন নিশো।

স্টার সিনেপ্লেক্স এর ৭ শাখায় এ সিনেমার রেকর্ড ৩৩টি শো চলছে এখন। প্রথম তিনদিনই হাউজফুল ছিল ‘সুড়ঙ্গ’। ঢাকা এবং এর বাইরে সিঙ্গেল স্ক্রিনেও ভালা চলছে ছবিটি। এদিকে তিনদিনে আফরান নিশোর ‘সুড়ঙ্গ’ দেখে দর্শক প্রতিক্রিয়াও ইতিবাচক। ছবি দেখে বের হয়ে দর্শকরা নিশোর প্রশংসা করছেন।

সরজমিন গিয়ে দেখা যায়, বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ছবিটি দেখতে আসা এক মধ্যবয়সী দর্শক এসেছেন ‘সুড়ঙ্গ’- দেখতে। তিনি জানান, ৩ বছরের নাতি, ছেলে ও ছেলের বৌকে নিয়ে তিনি ছবি দেখতে এসেছেন। যার কারণ একমাত্র নিশো। তিনি বলেন, আমার পরিবারের সবাই নিশোর ভক্ত। 

তার প্রথম ছবি দেখে বের হলাম। অসাধারণ লেগেছে ছবিটি। নিশোর পাশাপাশি নির্মাতাকেও ধন্যবাদ। এদিকে নিশোর এলাকা টাঙ্গাইলে এরইমধ্যে তার ভক্তরা নিজেদের উদ্যোগে ছবিটি দেখার ব্যবস্থা করেছেন। স্টার সিনেপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, প্রথম দিন থেকেই ‘সুড়ঙ্গ’ খুব ভালো যাচ্ছে। অনলাইনে দেয়ার সঙ্গে সঙ্গেই টিকিট শেষ হয়ে যাচ্ছে। যার জন্য এখন ৩৩টি শো চালানো হচ্ছে।

এমনকি হলিউডের অনেক শো বাতিল করা হয়েছে ছবিটির জন্য। বৃষ্টি থাকা সত্ত্বেও এমন সাড়া আসলেই বাংলা সিনেমার জন্য দারুন ইতিবাচক। এদিকে নিশোর পাশাপাশি ‘সুড়ঙ্গ’র পরিচালক রায়হান রাফিও প্রশংসিত হচ্ছেন। কারণ গত ঈদেও তার ‘পরাণ’ ছিল ব্যবসা সফল সিনেমা। এবারো সেরকম ইঙ্গিত দিচ্ছে ‘সুড়ঙ্গ’। ছবিতে নিশোর বিপরীতে অভিনয় করা তমা মির্জাও তার সাবলীল অভিনয়ের জন্য প্রশংসিত হচ্ছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877